নবাবকে বাঁচিয়ে আবারো কমলিকা’কে হার মানালো নন্দিনী, দর্শকদের মনে জায়গা করলো ‘নবাব নন্দিনী’

স্টার জলসার নবাগত ধারাবাহিক ‘নবাব নন্দিনী’ (Nabab Nandini) বর্তমানে টেলিপাড়ায় খুব চর্চিত হচ্ছে। আর কারণ ধারাবাহিকের গল্প। অন্যসব সিরিয়াল গুলির থেকে একটু অন্যরকম লাগছে দর্শকদের তবে তাঁর ঝোক ভালো লাগার দিকেই বেশি। নতুন সিরিয়াল হওয়া সত্যেও কয়েক দিনের মধ্যেই সিরিয়াল প্রেমী মানুষদের মনে জায়গা করে নিয়েছে নবাব ও নন্দিনী।

যারা ধারাবাহিকটি নিয়মিত দেখেন তাঁরা জানেন নবাব ও নন্দিনীর জোড় করে বিয়ে দেওয়ার পর। নন্দিনী তাঁর শ্বশুর বাড়িতে এসে সবার মন জয় করে নিয়েছে। এমনকি তাদের বাড়ির ওপর যত বিপদ আসে তা খুব সহজেই নন্দিনী মোকাবিলা করে ফেলে। আর এমনি আরো একটি বিপদ নেমে এসেছে এবার নবাবের জীবনে।

আগেই বিপদ বলা ঠিক নয় বরং খুশির খবর নবাবের জন্য। কারণ তাঁর অনেক দিনের স্বপ্ন পূরণ হতে চলেছে। একটি জনপ্রিয় ক্লাবের তরফ থেকে খেলার সুযোগ পেয়েছে নবাব। আর তাঁর চিঠি এসেগেছে তাঁর হতে। সেই চিঠিটাই নবাব নন্দিনীকে দিয়ে সামলে রাখতে বলে। কিন্তু সেই চিঠি কমলিকা তাদের কাজের লোককে দিয়ে চুরি করিয়ে নেয়।

আর সেই সব দোষ এসে পরে নন্দিনীর ঘারে। নবাব কে তো রীতিমতো কাঁদতে দেখা যায়। কিন্তু নন্দিনী এতো সহজে হেরে যাওয়ার মেয়ে নয়। তাই সে নবাবকে নিয়ে হাজির হয় পুলিশ থানাতে। সেখানে গিয়েই পুলিশ অফিসারকে সব বুঝিয়ে বলে। অফিসার নন্দিনীর কথায় মুগ্ধ হয়ে তাঁকে একটি লিখিত দিয়ে দেয়। এরপর নবাব ও নন্দিনী সেই লিখিত নিয়ে হাজির ক্লাব কর্তৃপক্ষের কাছে। এবার তারাও বাধ্য নবাবকে আরো একটি চিঠি দিতে।

বর্তমানে এমনটাই হচ্ছে নবাব নন্দিনী ধারাবাহিকে। তাদের বাড়ির যেকোনো সদস্যের ওপর যতবার কোনো বিপদ আসছে তখনই সবার আগে নন্দিনী এগিয়ে আসছে তাঁর মোকাবিলা করতে। আর নন্দিনী এমন সাহসী চরিত্র দেখে মুগ্ধ ইন্দ্রাণী ভক্তরা।

Back to top button
close