আমি তোমার ফ্যান হয়ে গেলাম! ‘ফড়িং’ ওরফে খেয়ালি মণ্ডলের নাচ দেখে ফ্যান হয়ে গেছেন দেব

বর্তমানে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘আলতা ফড়িং’ (Alta Phoring)। সিরিয়ালে নায়িকা আলতা ফড়িং চ্যাটার্জি’র চরিত্রে অভিনয় করে ইতিমধ্যেই নিজের নাম করে নিয়েছেন অভিনেত্রী খেয়ালী মণ্ডল (Kheyali Mondal)। খেয়ালির অভিনয় এবং জিমন্যাস্টিক-এর মাধ্যমে শুরু থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছে অভিনেত্রী।

সম্প্রতি শুরু হয়েছে ‘ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩’ (Dance Dance Season 3)। পরপর দুটি সিজনের দুর্দান্ত সাফল্যের পর স্টার জলসা আবারো এর সিজন ৩ নিয়ে হাজির। তবে এই বছর শোয়ে বিচারক পদে দেখা যান তিন জনপ্রিয় টলি তারকাদের। যার মধ্যে রয়েছেন বাংলার সুপারস্টার দেব (Dev), মনামী ঘোষ (Monami Ghosh) এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)।

এছাড়া অনুষ্ঠানের প্রতিযোগীদের মেন্টর হিসেবে দেখা যায় দীপান্বিতা রক্ষিত (Deepanwita Rakhit), তৃনা সাহা (Trina Saha) এবং অভিষেক বসু (Abhishek Bose)-কে। অন্যদিকে শোয়ের সঞ্চালক হিসেবে আছেন টেলি অভিনেতা রোহান ভট্টাচার্য (Rohan Bhattacharya)।

এই শোয়েরি একটা এপিসোডে এসেছিলেন ফড়িং ওরফে খেয়ালি মণ্ডল। সেই মঞ্চেই তাঁর জিমন্যাস্টিক ও নাচের প্রতিভা দেখিয়ে মুগ্ধ করে ফেলেছিলেন বিচারক দেব, রুক্মিণী, মনামী এবং অন্যান্য মেন্টর দেরকেও। তবে বলে রাখি অভিনেত্রী একা আসেননি এই স্টেজে সঙ্গে নিয়ে এসেছিলেন বিদিশা’কে। যিনি হলেন আমন্ত্রণ মূলক মহিলা জিমন্যাস্টিক প্রতিযোগিতার সিনিয়র বিভাগের একজন বিজয়ী।

শোতে বিদিশার জিমন্যাস্টিকের সঙ্গে খেয়ালীর নাচ দেখে মুগ্ধ হয়ে দেব বলেই বসেন ‘তোমার ডান্স দেখে এবং তোমার নাচ দেখে আমি তোমার ফ্যান হয়ে গেলাম।

Back to top button
close