এবার মুখ খুললেন ধারাবাহিকের নির্মাতা স্নিগ্ধা বসু, তাহলে আসছে মন ফাগুন ২! জেনে নিন বিস্তারিত

গত ২১ আগস্ট টেলিভিশন থেকে বিদায় নিয়েছে ‘মন ফাগুন’ (Mon Phagun)। ধারাবাহিকের গল্প কথা দিয়েছিল একদিন ঋষি ও পিহু তাদের হারিয়ে যাওয়া ভালোবাসাকে ফিরে পাবে। কিন্তু শেষ পর্বে প্রকৃত অর্থে তাদের মিল হয়নি, গল্প থেকে গেছে অসম্পূর্ণ। শেষদিনে পিহু যখন জানতে চাইলো তুমি আমার টুবাইদা তো। এই সময় ঋষিকে বলতে শোনা গেলো আমি তোমার টুবাইদা নাকি রোমিও সেটা না হয় এই সিজনে সাসপেন্স থাক।

তাই থেকেই দর্শকেরা অনুমান করছে তাহলে হয়তো মন ফাগুন সিজন ২ আসতে পারে। বর্তমানে মন ফাগুনের টাইম স্লটে দর্শকরা এখন দেখতে পাচ্ছে নতুন ধারাবাহিক ‘মাধবীলতা’ (Madhabilata)। মন ফাগুনের অঙ্ক না মিলিয়েই শেষ করে দেওয়া হয়েছিল। তাই এখন দর্শকদের প্রশ্ন নির্মাতাদের কাছে যে টিআরপি (TRP) লিস্টে সেরা দশে থেকেও কেনো শেষ করে দেওয়া হল মন ফাগুন।

Mon Phagun 2 is coming

এবার এই বিষয় নিয়ে মুখ খুলেছেন মন ফাগুন সিরিয়ালের নির্মাতা স্নিগ্ধা বসু। তিনি জানিয়েছেন আমাদের শুরুর দিন থেকেই পরিকল্পনা ছিল ৩৬৫ টি এপিসোড পর্যন্ত আমরা গল্প চালাবো। কিন্তু ধারাবাহিকটি শেষ হয়েছে ৩৮৬ এপিসোডে। আমি পারতাম টাকার জন্য আরো তিনমাস ধারাবাহিকটিকে অন্য স্লটে চালাতে। কিন্তু আমি চেয়েছি সম্মানের সঙ্গে একই স্লটে থাকাকালীন ধারাবাহিকটি যেন শেষ হয়।

ধারাবাহিকটি প্রতি সপ্তাহে মোটামুটি ভালোই টিআরপি দিচ্ছিল। আর ধারাবাহিকের অন্তিম পর্বের এই অসম্পূর্ণতা বারবার প্রশ্ন তুলছে মন ফাগুন ২ কী আসবে। এই নিয়ে ধারাবাহিকের নির্মাতা স্নিগ্ধা বসুকে প্রশ্ন করা হয় তাহলে কী এই ধারাবাহিকের দ্বিতীয় পার্ট আসবে। এই ব্যাপারে প্রযোজক স্নিগ্ধা বসু জানিয়েছেন, দেখা যাক আবার পড়ে আসে কিনা ঋষি-পিহু।

তিনি আরো বলেন, এই মুহূর্তে তো কোন পরিকল্পনা নেই। দর্শক যেভাবে ওদের ভালোবেসেছে তা নিয়ে তো আর নতুন করে কিছু বলার নেই। এই কথাই জানিয়েছেন তিনি। তাহলে প্রযোজক স্নিগ্ধা বসুর কথা অনুযায়ী তো মন ফাগুন ২ এখনই আসছে না। তবে আগামী দিনে আসতেও পারে।

Back to top button
close