Gatchora: মহিলা পুরোহিত, সিংহরায় পরিবারের অনুষ্ঠিত হতে চলেছে দুর্গাপুজো! শুরু হয়ে গেছে শুটিং

অনেকদিন হয়ে গেলো ‘গাঁটছড়া’ (Gatchora) ধারাবাহিকের কোন নতুন প্রোমো আসেনি। সেই শেষ হয়তো সিংহরায় পরিবারের ফ্যাশান শোয়ের প্রোমো। তারপর থেকে আর কোন নতুন প্রোমো দেখতে পায়নি দর্শকরা। তবে এবার তাদের জন্য একটা খুশির খবর আছে। সম্ভবত সিংহরায় পরিবারে দেখা যেতে পারে দুর্গাপুজো। আপাতত এমনটাই গুঞ্জন চলছে টেলিপাড়ায়।

আপনি যদি গাঁটছড়া তারকাদের সোশ্যাল মিডিয়ায় ফলো করে থাকেন আপনি জানবেন যে কিছুদিন ধরে তাঁরা দুর্গাপুজোর সময়ের কিছু ছবি পোস্ট করছে। আর তাই দেখেই গাঁটছড়া ভক্তরা অনুমান করছে যে। হয়তো গ্রামের বাড়িতে দুর্গাপুজো উৎসব দেখানো হতে পারে।

আবার নেটিজেনদের একাংশ বলছেন এটা কোন এপিসোডের শুটিং নয় এটা একটা ব্র্যান্ড প্রমোশনের শুট। তবে গাঁটছড়া ভক্তরা চাইছেন এটা যেন কোন ব্র্যান্ড এর শুট না হয়ে গাঁটছড়ার কোন এপিসোডের অংশ হয়। খড়ি যদি সিংহরায় পরিবারে দুর্গাপুজোর আয়োজন করে তবে একটা অসাধারণ এপিসোড দেখতে পারবে গাঁটছড়া ভক্তরা।

খড়ি ব্রাহ্মণ মেয়ে সেই সঙ্গে সে দশকর্মার দোকান চালাতো। হয়তো এমন কিছু একটা দেখানো হতে পারে যে প্রতিবারের মতো সিংহরায় পরিবার আবারো বিপদের মুখে। যেমন দুর্গাপুজোতে রাহুল আর কেয়ারা বদমাইশি করলো বা ধরুন পুজোর ব্রাহ্মণ আসলো না। তখন হয়তো খড়ি পুরোহিতের জায়গায় গিয়ে বসবে এবং মহিলা পুরোহিত হিসেবে বাংলা ধারাবাহিকে এক অবিশ্বাস্য দৃষ্টান্ত হয়ে থাকবে।

Back to top button
close