Soumitrisha Kundu: ‘এ আমার গুরুদক্ষিণা’ থেকে ‘মিঠাই’, মাঝে কোন কোন ধারাবাহিকে অভিনয় করেছেন সৌমিতৃষা, রইলো সম্পূর্ণ তালিকা

এই সময়ে বাংলা সিরিয়াল জগতের সবচেয়ে জনপ্রিয় নায়িকা হলেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। বর্তমানে তিনি জি বাংলার ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন। আর এই ধারাবাহিকের মাধ্যমেই বিরাট জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। তবে এর আগেও তাকে বেশ কয়টি ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে।

তবে তখন হয়তো এতটা জনপ্রিয়তা ছিল না। তাই বলা যেতেই পারে সৌমিতৃষার জনপ্রিয়তার পেছনে মিঠাই ধারাবাহিকটির অত্যন্ত গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। বর্তমানে তিনি প্রধান চরিত্রে অভিনয় করলেও এর আগে তাকে খলনায়িকা এবং সাপোর্টিং রোলে অভিনয় করতে দেখা গেছে। আর আজ সেই ধারাবাহিক গুলিকেই তুলে ধরছি আপনাদের সামনে।

২০১৬ সালে কালার্স বাংলার শো ‘এ আমার গুরুদক্ষিণা’ (E Amar Gurudakshina) ধারাবাহিকে একটি নেগেটিভ চরিত্রে অভিনয়ের মাধ্যমে সিরিয়াল জগতে আত্মপ্রকাশ করেছিলেন সৌমিতৃষা। ধারাবাহিকটিতে তার নাম ছিল ঝিল্লি। তারপর স্টার জলসার ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ (Jai Kali Kalkattawali) ধারাবাহিকের একটি গল্পে রাকা নামের একটি চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

এরপর ‘গোপাল ভাঁড়’ (Gopal Bhar) ধারাবাহিকে একটি সাপোটিং রোলে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। এই ধারাবাহিকে তাঁর নাম ছিল জাহ্নবী। তারপর 2019 সালে স্টার জলসার ‘অলৌকিক না লৌকিক’ (Aloukik Na Loukik) ধারাবাহিকের একটি গল্পে দেখা গিয়েছিল তাকে। সেখানে তার চরিত্রের নাম ছিল পুতুল।

এরপর সান বাংলায় ‘কনে বউ’ (Kone Bou) ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে। এই ধারাবাহিকের মাধ্যমেই মানুষ চিনতে শুরু করে সৌমিতৃষাকে। কনে বউ ধারাবাহিকে তার নাম ছিল কলি সেন। আর তারপর বর্তমানে তিনি জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকে কাজ করছেন। এর থেকেই বিরাট জনপ্রিয়তা পান তিনি।

মিঠাই ধারাবাহিকের জন্যই তিনি ২০২২ সালে পশ্চিমবঙ্গ টেলি একাডেমি অ্যাওয়ার্ড সেরা অভিনেত্রীর পুরস্কার পান। তো আর কোন অভিনেত্রীর সম্পূর্ণ সিরিয়ালের তালিকা চান আপনারা ফেসবুকে আমাদের কমেন্ট করে জানান।

Back to top button
close