TRP List: বাংলা সিরিয়ালের ইতিহাসে সর্বনিম্ন টিআরপি মিঠাইয়ের! খুশিতে দিশেহারা গাঁটছড়া ভক্তরা, রইলো সম্পূর্ণ তালিকা

গতকাল যেই খবরটা দিয়েছিলাম ঠিক মিলে গেলো সেই কথা। আমরা বলেছিলাম গাঁটছড়া, ধুলোকনা বা গৌরি এলো এর মধ্যে কেউ এই সপ্তাহে টিআরপি (TRP)-তে বেঙ্গল টপার হবে। ঠিক তাই হলো এই সপ্তাহে বেঙ্গল টপার হয়েছে ‘গাঁটছড়া’ (Gatchora)। অন্যদিকে গাঁটছড়ার দীর্ঘদিনের কম্পিটিশন ‘মিঠাই’ (Mithai) প্রথম স্থান থেকে সরতে সরতে পঞ্চম স্থানে এসে পিঠ থেকেছে।

জানেন কী এই সপ্তাহে মিঠাইয়ের টিআরপি রেটিং কত! বাংলা সিরিয়ালের ইতিহাসে সবচেয়ে কম রেটিং পেলো মিঠাই প্রাপ্ত নম্বর ৬.৬। অন্যদিকে ৮.৪ নম্বর নিয়ে প্রথম হয়েছে গাঁটছড়া। আর এই নিয়েই মন খারাপ মিঠাই ভক্তদের। মিঠাই ভক্তদের অনেকে আবার দোষ দিচ্ছে প্রমিলা লাহার। সম্প্রীতি মিঠাই ধারাবাহিকে কাউন্সিলার হয়ে এন্ট্রি নিয়েছে প্রমিলা লাহা ওরফে অরিজিতা মুখোপাধ্যায়।

টিআরপি তালিকার প্রথম তিনটি স্থান দখল করে নিয়েছে স্টার জলসার ধারাবাহিক গুলি। ৭.৮ রেটিং নিয়ে দ্বিতীয় স্থান পেয়েছে আলতা ফড়িং এবং তৃতীয় হয়েছে ধুলোকণা প্রাপ্ত নম্বর ৭.৬। এরপর ৭.৩ নম্বর নিয়ে চতুর্থ স্থানে আছে গৌরি এলো। গত সপ্তাহের থেকে অনেক অবনতি ঘটেছে জি বাংলার ধারাবাহিক গুলির।

আসুন আর কথা না বারিয়ে দেখে নাওয়া যাক এই সপ্তাহের সম্পূর্ণ টিআরপি লিস্ট-

গাঁটছড়া -৮.৪ (প্রথম)
আলতা ফড়িং – ৭.৮ (দ্বিতীয়)
ধুলোকণা – ৭.৬ (তৃতীয়)
গৌরী এলো – ৭.৩ (চতুর্থ)
মিঠাই – ৬.৬ (পঞ্চম)

অনুরাগের ছোঁয়া, জগদ্ধাত্রী – ৬.৪
লক্ষ্মী কাকিমা সুপারস্টার – ৬.৩
সাহেবের চিঠি – ৬.২
খেলনা বাড়ি – ৫.৯
মাধবীলতা – ৫.৭

মিঠাইয়ের টিআরপি কমে যাওয়াতে মন খারাপ মিঠাই ভক্তদের অন্যদিকে গাঁটছড়া ভক্তরা মজা করছে। এই সব তো চলতেই থাকবে তা নিয়ে মন খারাপ করলে চলবে না। আবার সামনের সপ্তাহে দেখা যাবে কে হাঁসে আর কে কাঁদে।

Back to top button
close