Gatchora: হেরে গেলো সিংহরায় পরিবার, কতটা সত্যি কতটা মিথ্যা! দেখুন আজকের এপিসোড

বর্তমানে গাঁটছড়া (Gatchora) সিরিয়ালে দেখা যাচ্ছে সিংহরায় পরিবারের কাছে মডেল না থাকার কারণ বসত। খড়ি সহ বাড়ির প্রতিটা মহিলা সেই কম্পিটিশনে অংশগ্রহণ করে পারফর্ম করছে। বহুদিন ধরেই এই এপিসোড দেখার জন্য আগ্রহী হয়ে অপেক্ষায় ছিল দর্শকেরা। অবশেষে আজ দেখানো হবে সেই এপিসোডটি যেখানে মডেল হয়ে পারফর্ম করতে দেখা যাবে সিংহরায় পরিবারের ছোট থেকে বড় সকল বয়সের মহিলাদের।

আধুনিক সাজের সঙ্গে বাঙালি সংস্কৃতির এক অনবদ্য সুন্দর সাজে ফুটে উঠবে আজকের সন্ধ্যা। দ্যুতি, খড়ি, বনি, ইমন সকলকেই বেশ সুন্দর লাগছে এই সাজে। আর তাদের এই সাজ দেখেই হাঁ হয়ে তাকিয়ে থাকবে ঋদ্ধি, রাহুল এবং ওখানে উপস্থিত প্রতিটি মানুষ।

সিংহরায় পরিবারের পারফর্মেন্স শুরু হয় ব্যাকগ্রাউন্ডে চলা খড়ির বক্তিতা থেকে। তাঁরপরেই এক এক কর সিংহরায় পরিবারের মহিলারা হেঁটে সকলের সামনে উপস্থিত হবে। আর সবশেষে আসবে খড়ি। পারফর্মেন্সের সঙ্গে দাদু ও দিদা এসে খড়িকে সঙ্গে নিয়ে মঞ্চ থেকে নেমে পড়বে। সিংহরায়দের এই পারফর্মেন্স থেকে মাথা খারাপ হয়ে যাবে দত্তদের।

এরপরই সবাই প্রশংসায় ভরিয়ে দেবে খড়ি ও প্রত্যেককে। অন্যদিকে দেখা যাবে রাহুল তাঁর ভুলের জন্য দ্যুতির কাছে গিয়ে ক্ষমা চাইছে। এই দেখে অনেকেই ভাবছে রাহুল হয়তো এবার পাল্টে যাবে। এমনটা আগেও করেছে অনেকবার রাহুল কিন্তু কিছুই পাল্টায়নি। তবে দেখা যাক শেষমেষ কী হয়।

যেটার জন্য সবাই অপেক্ষা করে আছে কে হবে এই প্রতিযোগিতার জয়ী সিংহরায় নাকি দত্ত। সেটাই এবার দেখার। তবে বলে রাখি আজকে এপিসোডেও দেখাবে না কে হল জয়ী। বরং এপিসোডের শেষে প্রিক্যাপ এর মাধ্যমে দর্শকদের জানিয়ে দেয় কর্তৃপক্ষ আগামীকাল ঘোষণা করা হবে কে হবে জয়ী আর কে পাবে এই ব্যবসার ট্রেড।

Back to top button
close