Gatchora: বড় সিদ্ধান্ত চ্যানেলের! বেঙ্গল টপার হয়েও পাল্টে যাচ্ছে গাঁটছড়া তারকাদের মুখ! রইলো বিস্তারিত

কয়েক দিন অন্তর অন্তর নতুন সিরিয়াল এর আগমন ঘটছে। এমনকি কিছুদিন আগেই শুরু হওয়া ধারাবাহিক গুলোকে বন্ধ করে দিয়ে তাদের স্লটে নতুন সিরিয়াল আনা হচ্ছে। বাংলা থেকে শুরু করে হিন্দি ভাষার চ্যানেল গুলোতেও এখন তাই দেখা যাচ্ছে। ধারাবাহিক যদি টিআরপিতে ভালো পারফর্ম না করতে পারে তাহলেই বন্ধ করে দেওয়া হচ্ছে।

বর্তমানে বাংলার সেরা ধারাবাহিক হচ্ছে স্টার জলসার গাঁটছড়া। আর তাকে নিয়েই টেলিপাড়ায় একটি জোর গুঞ্জন শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে। শোনা যাচ্ছে ধারাবাহিকের প্রধান চরিত্র গুলোকে নাকি বদলে দেওয়া হবে। কিছু বড় বড় ইউটিউব চ্যানেল এবং পেজের মাধ্যমেও খবরটি সামনে এসেছে। আর তা নিয়েই দুশ্চিন্তায় গাঁটছাড়া ভক্তরা।

তবে সহজ ভাষায় বলে রাখি ভয় পাওয়ার কোন কারণ নেই। হ্যাঁ প্রধান চরিত্রের মুখবদল হচ্ছে ঠিকই কিন্তু তার সাথে চ্যানেল বদলও হচ্ছে। মানে এবার আসতে চলেছে গাঁটছড়া ধারাবাহিকের হিন্দি রিমেক। সামনের মাসেই আসতে পারে প্রথম প্রমো। ধারাবাহিকটি সম্প্রচারিত হবে স্টার প্লাসে।

বাংলা ধারাবাহিকটিতে যেমন আছেন গৌরব চ্যাটার্জী, অনিন্দ্য চাটার্জী এবং রিয়াল লস্কর। তেমনি হিন্দি ধারাবাহিকটিতে থাকবেন ক্রুশাল আহুজা, খুশাংক অরোরা এবং বিজয়েন্দ্র কুমার। তবে কাকে কোন চরিত্রে দেখা যাবে সেটা এখনো জানা যায়নি।

ধারাবাহিকটি আসছে কক্রো এবং শালিকা এন্টারটেইনমেন্ট প্রোডাকশন হাউসের অধীনে। খড়ি, দ্যুতি ও বনির ভূমিকায় কোন অভিনেত্রীরা থাকছেন তা এখনো ঠিক হয়নি। সম্ভবত অক্টোবর মাসের শেষে অথবা সেপ্টেম্বর মাসের শুরুর দিকেই দেখা যাবে ধারাবাহিকটির প্রথম প্রোমো।

Back to top button
close