‘গাঁটছড়া’ ছেড়ে ৫ মাস উধাও ছিলেন এই অভিনেত্রী, ফিরছেন নতুন একটি সিরিয়ালে

সঞ্চারী মণ্ডল (Sanchari Mondal) যাকে আমরা আগেও বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করতে দেখেছি। তবে বর্তমান সময়ে তাঁর শেষ ধারাবাহিক ছিল ‘গাঁটছড়া’ (Gatchora)। হ্যাঁ, গত ৫ মাস আগে শেষবারের মতো সঞ্চারীকে আমরা দেখেছিলাম গাঁটছড়া ধারাবাহিকে। কিন্তু তারপর তিনি সেই ধারাবাহিক থেকে দূরে সরে গেছিলেন।

টলিপাড়ায় গুঞ্জন আছে যে প্রযোজকদের সঙ্গে মনোমালিন্যের কারণেই নাকি গাঁটছড়া থেকে দূরে সরে গেছিলেন তিনি। পড়ে তাঁর বদলে নেওয়া হয়েছিল এক অন্য অভিনেত্রীকে। তারপর থেকেই অভিনেত্রীকে অন্য কোন ধারাবাহিকে দেখা যায়নি।

তবে এবার ৫ মাস বিরতি নিয়ে সঞ্চারী আবার ফিরছেন নতুন একটি ধারাবাহিকে। এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে তাঁর এই ৫ মাস বিরতি নেওয়া প্রসঙ্গে প্রশ্ন করে হয়েছিল। এর উত্তরে অভিনেত্রী বলেন, ‘আমি কিন্তু বাধ্য হয়ে গাঁটছড়া থেকে সরে দাঁড়িয়েছি। এরপর প্রশ্ন উঠবে, কেন? আমার বিশ্বাস ছিল আমার দর্শকরা এটা নিয়ে প্রশ্ন করবে।

আমি দর্শকদের নিরাশ করতে চাইনি। আমি অভিনেত্রী তো বটেই তবে মানুষও তো! কিছু কিছু জিনিস বা সত্ত্বা থাকে যেটাকে আঘাত দিয়ে বা কোনওকিছুকে মেনে নিয়েও টিকে যাওয়াটা আমাদের জন্য দুষ্কর হয়ে উঠে। যারা পারে তারা সত্যি ট্যালেন্টেড, আমার মধ্য়ে ওই ট্যালেন্ট নেই।’

প্রসঙ্গত উল্লেখ্য প্রযোজকের সাথে কি নিয়ে মনোমালিন্য হয়েছিল তা নিয়ে কিন্তু সঞ্চারী কিছু বলেননি। তবে তিনি বলেন, ‘প্রত্যেক সংসারে ঝগড়া, ঝামেলা লেগেই থাকেই। অনেকে সেই সংসার থেকে আলাদা থাকতে শুরু করে। কিন্তু সংসারটা খুব ব্যক্তিগত জায়গা, সেই ঝামেলার কথাটা সবার সামনে বলা যায় না। এক্ষেত্রেও আমি সেটাই বলব ওই কারণটা আমার মধ্যেই থাকুক।’

তবে আপাতত সঞ্চারী ভক্তদের জন্য সুখবর হচ্ছে তিনি একটি নতুন সিরিয়ালে ফিরছেন। কালার্স বাংলার নতুন ধারাবাহিক ‘ক্যানিং এর মিনু’ (Canning Er Minu)-তে একটি নেতিবাচক চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।

Back to top button
close