গুরুত্বপূর্ণ খবর, টিআরপির কারণে শেষের মুখে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই! জানুন বিস্তারিত

মিঠাই (Mithai) ধারাবাহিক থেকে একটি গুরুত্বপূর্ণ খবর সামনে আসছে। সম্প্রতি সম্পন্ন হলো মিঠাইয়ের ৬০০ তম এপিসোড। সবাইকে হারিয়ে টিআরপি লিস্টে বহুদিন ধরে রাজত্ব করেছে মিঠাই কিন্তু এবার খবর আসছে বিপদের মুখে আছে ধারাবাহিকটি। কয়েক সপ্তাহ ধরে কমতে দেখা যাচ্ছে মিঠাইয়ের টিআরপি। আর এই সপ্তাহে তো মিঠাই এর সর্বনিম্ন টিআরপি রেটিং এসেছে।

আটের ঘর থেকে সোজা ছয়ের ঘরে চলে এসেছে মিঠাই কিন্তু তাঁর এই পতনের শুরু কোথা থেকে হল। অনুমান করা হচ্ছে ওমির মৃত্যুর পর কেসটা ভালো মতো গুছিয়ে দর্শকদের সামনে তুলে ধরতে পারেনি কর্তৃপক্ষ। আর তারই ফলস্বরূপ দিন দিন মিঠাইয়ের প্রতি আকর্ষণ হারাচ্ছে দর্শকেরা।

খুব দ্রুত এগোচ্ছে মিঠাই ধারাবাহিকের গল্প। সম্প্রতি আবার গল্পে প্রবেশ করেছে প্রমিলা এবং আদিত্য। খুব দ্রুত গল্প এগিয়ে যাওয়ার ফলে জমজমাট ব্যাপারটা ঠিক হয়নি। তাই দর্শকেরা আকর্ষণ হারাচ্ছে মিঠাই এর প্রতি। এর পাশাপাশি মিঠাইয়ের প্রতিপক্ষরা নতুন নতুন গল্প নিয়ে আসছে এবং খুব ধীরে এগোচ্ছে।

অন্যদিকে বহুদিন হলো মিঠাই এর কোন নতুন প্রোমো দেখতে পায়নি দর্শকেরা। সম্ভবত শেষ প্রোমোটি ছিল ওমিকে নিয়েই। তবে এই সপ্তাহেই একটি নতুন প্রোমো আসার কথা আছে। এত কিছুর মধ্যে একটি নতুন গুঞ্জন শুরু হয়েছে তাতে আগামী দিনে বিপদের মুখে পড়তে পারে মিঠাই।

সব ধারাবাহিকি চায় তাদের ধারাবাহিকটা যেন সন্ধ্যে সাতটা অথবা আটটায় আসুক কারণ সেই সময়টাতেই সিরিয়াল প্রেমী দর্শকেরা টিভির সামনে বসে থাকে। তাই এই স্লটে চাপ সবথেকে বেশি। এমনটা শোনা যাচ্ছে পূজোর মধ্যে যদি মিঠাইয়ের টিআরপি না বারে তাহলে হঠাৎই শেষ হয়ে যেতে পারে ধারাবাহিকটি।

আপাতত এমনটাই শোনা যাচ্ছে টেলিপাড়া থেকে। কিন্তু মিঠাইয়ের যদি টিআরপি বেড়ে যায় তাহলে আবার নতুন চমক দেখা যাবে ধারাবাহিকে। বর্তমানে ভয়ের কোন কারণ নেই কিন্তু একটু তো চিন্তার বিষয় আছে। কারণ ধারাবাহিক যদি টিআরপি না পায় তাহলে কর্তৃপক্ষ ধারাবাহিকটি বন্ধ করতে বাধ্য হবে।

Back to top button
close