Aay Tobe Sohochori: যাকে নিয়ে গল্প, তিনি নেই শেষ দিনের শুটিং-এ! মন খারাপ সহচরী’র

এই চলতি বছরে বিশেষ করে আগস্ট এবং সেপ্টেম্বর মাসে স্টার জলসা (Star Jalsha)-র অনেক গুলো ধারাবাহিক শেষ হয়ে গেছে। তবে ধারাবাহিক শেষ হওয়ার আগে তার শেষ দিনের শুটিং কবে। কবে তার লাস্ট এপিসোড দেখানো হবে, এইসব কিছু জানতে পারা যায়। তবে এবার স্টার জলসার আরো একটি জনপ্রিয় ধারাবাহিক কাউকে না জানিয়ে তার শেষ দিনের শুটিং কমপ্লিট করে ফেলেছে।

আমরা কথা বলছি ‘আয় তবে সহচরী’ (Aay Tobe Sohochori)-কে নিয়ে। দুদিনে শোনা গেছিলো কয়েকদিনের মধ্যেই ধারাবাহিকটি শেষ হয়ে যাচ্ছে। তবে সেটা যে এতো তাড়াতাড়ি তা কেউ অনুমান করতে পারেনি। এমনি প্রধান অভিনেত্রী কনীনিকা ব্যানার্জী (Koneenica Banerjee)-র কাছেও এই নিয়ে কোনো আপডেট ছিলনা।

যাইহোক গতকাল অর্থাৎ ২৭ আগস্ট সম্পূর্ণ হল আয় তবে সহচরী সিরিয়ালের শেষ দিনের শুটিং। শুটিং সেটে উপস্থিত ছিল ধারাবাহিকের প্রধান দুই মুখ অরুনিমা হালদার (Arunima Haldar) ও ইন্দ্রনীল চ্যাটার্জী (Indranil Chatterjee)। সঙ্গে উপস্থিত ছিল আয় তবে সহচরী টীমের অন্যান্য তারকারা।

কিন্তু তাদের মধ্যে থেকে অনুপস্থিত ছিল কনীনিকা ব্যানার্জী। হ্যাঁ, যার নামে সিরিয়াল সেই সহচরী কেই দেখা যায়নি শেষ দিনের শুটিং-এ। প্রসঙ্গত উল্লেখ্য দুসপ্তাহ আগে শিরদাঁড়া অপারেশনের জন্য চেন্নাই গেছিলো অভিনেত্রী। এখনো সেখানেই আছেন। তার অনুপস্থিতিতে শেষ শুটিং-এ সবারই মন খারাপ ছিল সেইদিন।

Back to top button
close