গোপালের আশীর্বাদে আবারো বাজিমাত মিঠাইয়ের, কিন্তু কোথায় চলে গেলো গাঁটছড়া! রইলো সম্পূর্ণ TRP তালিকা

প্রতি সপ্তাহের মত এই সপ্তাহেও চলে এলো বাংলা সিরিয়ালের টিআরপি লিস্ট। যার জন্য সকাল থেকেই অপেক্ষা করে থাকেন সিরিয়াল প্রেমী মানুষজনেরা। প্রতি সপ্তাহের বৃহস্পতিবার দুপুর বারোটা নাগাদ আসে সকল ধারাবাহিকের টিআরপি। এই টিআরপি রেটিং এর ওপর নির্ভর করে যে সিরিয়ালটি কতদিন চলবে। আজকেও বছরের ৩৩ তম সপ্তাহে ঠিক টাইমে এসে গেছে টিআরপি।

অনেক রদবদল দেখা গেলো টিআরপি লিস্টে। গত সপ্তাহের থেকে ‘গাঁটছড়া’র (Gatchora) টিআরপি হুট করে অনেকটাই নেমে গেছে। তবে ‘মিঠাই’ (Mithai) তাঁর বিগত কয়েক সপ্তাহের স্থান আবারো বজায় রেখেছে। অন্যদিকে ‘গৌরি এলো’ (Gouri Elo) এলো যে এভাবে সবাইকে চমকে দেবে তা দর্শকেরাও আন্দাজ করতে পারেনি।

Mithai and Khori in one frame

যেতে যেতে শেষ সপ্তাহেও ভালো পারফর্ম করে গেলো ‘মন ফাগুন’ (Mon Phagun) হ্যাঁ এই সপ্তাহেই শেষ হয়েছে সেরা দশের মধ্যে থাকা ধারাবাহিক মন ফাগুন। চ্যানেলের এই সিদ্ধান্তে মোটেও খুশি নয় দর্শকেরা। তাঁর জায়গায় এসেছে ‘মাধবীলতা’ (Madhabilata) তবে এই সপ্তাহে নয় সামনের সপ্তাহে জানা যাবে মাধবীলতার টিআরপি।

এই সপ্তাহের জন্য আপাতত ৮.৩ রেটিং নিয়ে প্রথম স্থান দখল করে রেখেছে মিঠাই। দ্বিতীয়ে স্থানে আছে আরো একটি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরি এলো যার প্রাপ্ত নম্বর ৭.৯। উন্নতি করেছে আলতা ফড়িং গত সপ্তাহের থেকে একধাপ ওপরে উঠেছে ফড়িং প্রাপ্ত নম্বর ৭.৫। এই সপ্তাহে পিছিয়ে গেলো গাঁটছড়া দ্বিতীয় স্থান থেকে সোজা চতুর্থ স্থানে এসে পড়েছে সিরিয়ালটি যার প্রাপ্ত নম্বর ৭.৪ এবং পঞ্চম স্থানে আছে ৭.১ রেটিং নিয়ে জি বাংলার লক্ষী কাকিমা সুপারস্টার।

আসুন দেখে নাওয়া যাক এই সপ্তাহের সম্পূর্ণ টিআরপি লিস্ট।

মিঠাই – ৮.৩ (প্রথম)
গৌরী এলো – ৭.৯ (দ্বিতীয়)
আলতা ফড়িং – ৭.৫ (তৃতীয়)
গাঁটছড়া – ৭.৪ (চতুর্থ)
লক্ষী কাকিমা সুপারস্টার – ৭.১ (পঞ্চম)

ধূলোকণা – ৬.৭
উমা – ৬.৪
মন ফাগুন, অনুরাগের ছোঁয়া – ৬.৩
এই পথ যদি না শেষ হয় – ৫.৬
খেলনা বাড়ি – ৫.৫
এক্কা দোক্কা – ৫.৩
সাহেবের চিঠি – ৫.১
লালকুঠি – ৪.৮
আয় তবে সহচরী – ৪.৬
বোধিসত্ত্বর বোধবুদ্ধি – ৪.৫
পিলু – ৪.৪
নবাব নন্দিনী – ৪.০
গোধূলি আলাপ – ৩.৬
উড়ন তুবড়ি, গুড্ডি – ৩.৪
শিশু ভোলানাথ – ২.১
খেলাঘর – ১.৬

দর্শকেরা বলছে তিন জোড়া হানিমুনের পর্বের জন্যই বেড়েছিল গাঁটছড়ার টিআরপি, পর্ব শেষ হতেই তাই আবার কমে গেছে টিআরপি। অন্যদিকে নতুন সিরিয়াল এক্কা দোক্কা বেশ ভালো পারফর্ম করেছে। সামনেই আবার আসতে চলেছে হরগৌরী পাইস হোটেল। স্টার জলসা একের পর এক নতুন সিরিয়াল এনেই যাচ্ছে। কিন্তু এর ফলেও প্রথম স্থান অধিকার করতে পারছেন স্টার জলসা।

Back to top button
close