জানেন কী কত দামের শাড়ি পড়েন মিঠাই! জানলে চক্ষু চড়কগাছ হয়ে যাবে

বর্তমানে বাংলার সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল হল জি বাংলার ‘মিঠাই’ (Mithai)। যেখানে মিঠাই চরিত্রে অভিনয় করতে দেখা যায় সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এবং তাঁর বিপরীতে প্রধান ভূমিকায় আছেন অদ্রিত রায় (Adrit Roy)। সিরিয়াল জগতের সুন্দর নায়িকাদের নাম উঠলে সৌমিতৃষার নাম নিশ্চয়ই থাকে। বাংলার প্রতিটি ঘরে ঘরে তিনি ভালোবাসা পেয়েছেন মিঠাই ধারাবাহিকটির মাধ্যমে।

টেলিভিশনের মতো সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় সৌমিতৃষা। ইনস্টাগ্রাম রিলস-এ লাখ লাখ ভিউজ এবং কমেন্টে প্রশংসায় ভরিয়ে দেয় মিঠাই ভক্তরা। সেখানেই বিভিন্ন সাজে শাড়ি পরে ছবি পোস্ট করেন অভিনেত্রী। সম্প্রীতি একটি কালো শাড়ি পরে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন। আর সেই ছবি আগুনের মতো ভাইরাল হয়ে যায় কিছুক্ষণের মধ্যেই।

জানলে অবাক হবে সেই শাড়ির দাম কত। শাড়িটি রুদ্র সাহা নামে একজন ডিজাইনারের কালেকশানের শাড়ি। শাড়িটির বর্ডার এবং আঁচলে সিকুইন কাজ করা ছিল। যার ফলে শাড়িটি বেশ ঝলমলে দেখাচ্ছিল। শাড়ির সঙ্গে ম্যাচ করে অভিনেত্রী কোমরে একটি কালো বেল্টও পরেছিলেন। যাতে বেশ মানিয়েছে মিঠাইকে।

শাড়ির পাশাপাশি নজর কেরেছিল ব্লাউজটিও। ব্লাউজটি ছিল নেটের বেলুন স্লিভস তৈরি। যেটা শাড়ির সাথে বেশ মানানসই। তবে এবার জেনে নেওয়া যাক যার জন্য আপনারা এতক্ষণ ধরে অপেক্ষা করছিলেন যে শাড়ির দামটা কত। শাড়িটির নির্মাতা রুদ্র সাহা শাড়িটির দাম রেখেছেন ১৭৫০০ টাকা। আপনারা যদি পুজোর জন্য শাড়িটি কিনতে চান তবে নিশ্চয়ই রুদ্র সাহার সাথে যোগাযোগ করতে পারেন।

Back to top button
close