পুজোর আগে আবারো পর্দায় ফিরলো ‘পিহুরাজ’ জুটি, কিন্তু সঙ্গে এক নতুন নায়িকা!

কিছুদিন আগেই শেষ হয়ে গেছে স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘মন ফাগুন’ (Mon Phagun)। তা নিয়েই মন খারাপ ছিল সিরিয়াল প্রেমী মানুষদের একাংশ। তবে এবার মন ফাগুন ভক্তদের জন্য একটি খুশির খবর আছে। পুজোর আগেই আবারো এক সঙ্গে দেখা গেলো শন ব্যানার্জি (Sean Banerjee) এবং সৃজলা গুহ (Srijla Guha) জুটিকে।

একের পর এক নতুন সিরিয়াল আসার কারণেই। কিছুদিন আগে শুরু হওয়া সিরিয়াল গুলোকেই বাধ্য করে শেষ করে দিচ্ছে কর্তৃপক্ষ। তারই শিকার হয়েছে মন ফাগুন। নবাগত সিরিয়াল ‘মাধবীলতা’ আসার কারণে গল্প অসমাপ্ত রেখেই শেষ করে দেওয়া হয়েছিল মন ফাগুন ধারাবাহিকটি। বর্তমানে মন ফাগুনের টাইম স্লটে দেখানো হচ্ছে মাধবীলতা।

তাই স্বাভাবিকভাবেই অনেকের রাগ রয়েছে মাধবীলতার ওপর। তাদের প্রিয় সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় মন খারাপ ‘পিহুরাজ’ ভক্তদের। বার বার তারা জানতে চাইছে আবার কবে দেখা যাবে এই জুটিকে একসাথে। আবার এমনটাও শোনা যাচ্ছে ‘মন ফাগুন ২’ আসতে পারে। কারণ সিরিয়ালের মুখ্য চরিত্র নিজেই সিরিয়ালের শেষে বলেছিলেন এমনটা। তাই দর্শকরা অনুমান করে রেখেছে মন ফাগুন ২ আসবে।

তবে তাঁর আগে তাদের জন্য একটা সারপ্রাইজ দিলো চ্যানেল কর্তৃপক্ষ। সম্প্রীতি একটি ব্রান্ডের প্রোমোশন শুটের জন্য একসঙ্গে দেখা গেলো শন এবং সৃজলা কে। চ্যানেলের ইনস্টাগ্রাম একাউন্ট এর মাধ্যমে প্রকাশ করা হয় ভিডিওটি। আর তা দেখেই মন ফাগুন ভক্তদের খুশির শেষ নেই।

তবে সেই ভিডিওতে পিহুরাজ জুটি ছাড়া আরো দেখা গেছে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy)-কে। পুজোর আগে চ্যানেল কর্তৃপক্ষের থেকে এমন একটা উপহার পেয়ে খুব খুশি মন ফাগুন ভক্তরা।

Back to top button
close