Nabab Nandini: পপির কিচনে নবাব ও নন্দিনী, দিদি নং ওয়ানে গিয়ে এসে জলসার লোকেদের ডাকছে, প্রতিক্রিয়া দর্শকদের

নবাগত সিরিয়াল নবাব নন্দিনী (Nabab Nandini) প্রমোশনের জন্য ধারাবাহিকের মুখ্য চরিত্রদের বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে। তেমনি সম্প্রীতি ইউটিউবর পপি কিচেন (Popi Kitchen) এর সাথে দেখা গেলো নবাব অর্থাৎ রিজওয়ান রব্বানি শেখ (Rezwan Rabbani Sheikh) ও নন্দিনী অর্থাৎ ইন্দ্রাণী পাল (Indrani Paul)-কে। গ্রাম বাংলায় গিয়ে ইলিশের তেল ঝালে জমিয়ে খেতে দেখা গেলো নবাব ও নন্দিনী’কে।

নবাব নন্দিনী পপির রান্নাঘরে আসায় পপি তাদের কুমড়ো শাকের ঘন্ট আর কাঁচা ইলিশের তেলের ঝাল রান্না করে খাইয়েছেন। ফেসবুকে সেই ভিডিও পপি দির পোস্ট করতেই ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। একদিনের ৬০ লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলে।

নবাব এমনিতেই দর্শকদের কাছে খুব পরিচিত একজন কারণ রেজওয়ান রব্বানী শেখ আজকের অভিনেতা নন। একের পর এক সিরিয়াল করছেন কিন্তু বয়স বাড়ছে না। নবাব নন্দিনী গল্পটাও খুব মধুর ভাবে এগোচ্ছে।

অন্যদিকে জি বাংলার ভক্তরা পপি দির ওপর একটু ক্ষুব্ধ। তারা বলে পপি দিদি নম্বর ১-এ এসেছে, অনেক উপহার নিয়ে বাড়ি গেছে আর জলসার নায়ক নায়িকাদের ডাকছে। যখন সেলিব্রিটিদের ডাকতেই হবে, জগদ্ধাত্রীর সঙ্গে শুট করতে পারলো না? তবে বলে রাখা ভালো পপি নিজে কাউকে ফোন করেননি।

জি বাংলার দিদি নং ১-এর টীম পপিকে যোগাযোগ করেছিল এবং স্বাভাবিকভাবেই তিনি তাদের না করবেন না। অন্যদিকে খুকুমনি হোম ডেলিভারি টীম এবং নবাব নন্দিনী টীম তাদের প্রমোশন করার জন্য তার সাথে নিজে থেকে যোগাযোগ করে। তাই তাদেরকেও না বলার প্রশ্নই আসে না। তাই এই বিষয়ে পপিকে দোষারোপ করার কোনো কথাই ওঠেনা।

Back to top button
close