Nabab Nandini: সপ্তাহ না পেরোতেই বিয়ে! টিআরপি তুলতে বিয়ে আর ফুলশয্যা এখন ট্রেন্ড, প্রতিক্রিয়া নেটিজেনদের

নবাব নন্দিনী (Nabab Nandini) প্রচন্ড আশা নিয়ে দেখতে শুরু করেছিলেন নেটিজেনরা। বর্তমানে স্টার জলসার অন্যতম চর্চিত ধারাবাহিক হল নবাব নন্দিনী। যেখানে মুখ চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রাণী পাল (Indrani Paul) এবং রিজওয়ান রব্বানি শেখ (Rezwan Rabbani Sheikh)। আমরা সবাই মোটামুটি বুঝতে পারছিলাম গল্পটা কেমন হবে।

হোটেল ম্যানেজমেন্টে প্রথম স্থান অধিকার করে নিজের যোগ্যতায় রয়্যাল প্যালেসের চাকরি পান নন্দিনী। কিন্তু সেখানে তাকে বারবার বসের মুখোমুখি হতে হয়। নন্দিনির বসের চরিত্রে অভিনয় করছেন টেলি অভিনেত্রী অনন্যা বিশ্বাস (Ananya Biswas)। শুরু থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছে নবাব নন্দিনী। কিন্তু এবার যেন একটু ক্ষেপে গেছেন দর্শকেরা।

সম্প্রীতি সামনে এলো নবাব নন্দিনীর নতুন প্রোমো ‘গৃহলক্ষীর গৃহপ্রবেশ’। যেখানে দেখা যাচ্ছে নবাব বাড়ির কাউকে না জানিয়ে নন্দিনীকে বিয়ে করে হাজির হয় বাড়ি ভর্তি লোকের সামনে। আর তাই দেখেই চমকে গেছেন নবাবের বাড়ির সবাই সঙ্গে দর্শকেরাও। তারাও ভাবতে বাধ্য হচ্ছেন কী এমন ঘটলো যা বাধ্য করলো নবাব নন্দিনীকে বিয়ের সম্পর্ক স্থাপন করতে।

নতুন এই প্রোমো দেখে নেটিজেনদের অনেকেই খুশি হয়েছেন। কিন্তু একাংশ আবার বলছেন সেই এক ঘেয়েমি বস্তাপচা গল্পের ট্র্যাকে নবাব নন্দিনীও। আর তারই ক্ষোভ উগরে দিচ্ছেন চ্যানেলের পোষ্টের নীচে। কেউ বলছেন, সপ্তাহ না পেরোতেই বিয়ে। এতো তারাতারি বিয়ে না দিলেই পারতেন।

এরই মধ্যে একজন বলেছেন, ‘আজকাল একটা ট্রেন্ড হয়েছে সবকয়টা সিরিয়াল এর বিয়ে আর ফুলশয্যা দিয়ে টিআরপি তোলার। যাতা গল্প দিয়ে টিআরপি তুলতে ব্যর্থ হয়। শেষে দেখা যায় টিআরপি’ও ওঠেনা বরং কমে যায়।’ যাই হোক নবাব নন্দিনী কেনো বিয়ে করলো সেটা কিন্তু এখনো সামনে আসেনি।

Back to top button
close