সিরিয়ালে ফিরছে পল্লবী জানতে পেরে কান্নায় ফেটে পড়লেন মা বাবা, এই নিয়ে তারা কী বললেন!

আজ থেকে প্রায় চার মাস আগে আমাদের সকলকে ছেড়ে চলে গেছেন জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে (Pallavi Dey)। এত সুন্দরী, এত মিষ্টি একজন অভিনেত্রী বাংলা টেলিভিশনে সচরাচর দেখা যায় না। একের পর এক ধারাবাহিকের অফার চলে আসতো অভিনেত্রীর কাছে। বিনোদন জগত থেকে কখনো দীর্ঘ বিরতি নেননি তিনি।

গত ১৫ ই মে নিজের আবাসনে আত্মহত্যা করেছেন পল্লবী। তবে সেটা আত্মহত্যা নাকি অন্য কিছু সেই তদন্ত এখনো চলছে। ঘুমের দেশে পল্লবী, তবুও সবাইকে অবাক করে স্টার জলসার নবাগত ধারাবাহিকে একটি গল্পের প্রধান চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।

আগামী ৫ ই সেপ্টেম্বর থেকে স্টার জলসার পর্দায় বিকেল ৫ টায় দেখা যাবে নতুন ধারাবাহিক বিক্রম বেতাল (Bikram Betaal)। এই ধারাবাহিকের একটি গল্পে প্রধান চরিত্রে আছেন পল্লবী। এক-দেড় বছর আগে শুটিং সম্পূর্ণ হয়ে গেছিল এই ধারাবাহিকের। তাই তার মৃত্যুর চার মাস পরেও টেলিভিশনের পর্দায় জীবন্ত দেখা যাবে অভিনেত্রীকে।

এই কথা কানে আসতেই কান্নায় ফেটে পড়লেন পল্লবীর মা ও বাবা। সংবাদ মাধ্যম তাদের মতামত জানতে চাইলে পল্লবীর বাবা বললেন, ‘আমি আর টেলিভিশন দেখি না। মেয়ে চলে যাওয়ার পর আর ভালো লাগেনা। বাকিদের দেখে মনে হয় আমার মেয়েটাই নেই। শুনেছি ওকে আবার দেখা যাবে।’ কোন রকমে বললেন তিনি।

পল্লবীর মা সঙ্গীতা বললেন, ‘আমার মেয়েটা কথা বলবে হাঁটবে চলবে এটা দেখতে পাবো এটা ভেবেই আমি খুশি। সবাইকে বলব দেখার জন্য। এটুকু আকড়েই আমাদের বেঁচে থাকা।’ আর বলার দরকার নেই একদমই ভেঙ্গে পড়েছেন তারা।

Back to top button
close