সরিয়ে দেওয়া হচ্ছে গাঁটছড়া ধারাবাহিকটিকে, এসেই রাজত্ব শুরু পঞ্চমীর! জানুন কীভাবে বাঁচাবেন গাঁটছড়াকে

Panchomi is going to replace Gatchora

অনেকদিন আগেই শোনা গেছিল স্টার জলসায় নাগপঞ্চমী নামে একটি নতুন সিরিয়াল আসতে চলেছে। অবশেষে সেই ধারাবাহিকের প্রথম প্রোমো গত ১০ই নভেম্বর সামনে এসেছে। তবে ধারাবাহিকটির নামে একটু বদল হয়েছে নাগপঞ্চমী নয় ধারাবাহিকটির নাম রাখা হয়েছে ‘পঞ্চমী’ (Panchomi)। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা দে (Susmita Dey) এবং রাজদিপ গুপ্ত (Rajdeep Gupta)।

যদিও প্রোমোতে রাজদিপকে দেখা যায়নি। তবুও সুত্রের মাধ্যমে খবর এসেছে রাজদিপ গুপ্ত প্রধান চরিত্রে আছেন। তবে এবার কথা হচ্ছে ধারাবাহিকটি কবে আসছে এবং কোন টাইম স্লটে আসছে। কারণ কয়েকদিনের মধ্যেই স্টার জলসায় শুরু হতে চলেছে তিয়াসা রায় (Tiyasa Roy) এবং নীল ভট্টাচার্যের (Neel Bhattacharya) নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ (Bangla Medium)।

বলে রাখি পঞ্চমী ধারাবাহিকটি ডিসেম্বর মাসের শুরুর দিকে দেখা যাবে। সম্ভবত ডিসেম্বরের ১২ তারিখে। এবার যদি টাইম স্লটের কথা বলি তাহলে বর্তমানে সব কয়টা ধারাবাহিকই নিজের জায়গায় ঠিক আছে। কিন্তু কয়েক সপ্তাহ ধরে ‘গাঁটছড়া’ (Gatchora) টাইম স্লটটি প্রতিপক্ষ চ্যানেলের সাথে কম্পিট করতে পারছে না। এবং এই সপ্তাহের টিআরপি তালিকাতেও স্টার জলসার প্রতিটা সিরিয়াল লিড পেয়ে শুধুমাত্র গাঁটছড়া এবং রাধাকৃষ্ণ বাদে।

তো চ্যানেলের নজর বর্তমানে গাঁটছড়া ধারাবাহিকটির ওপর। গাঁটছড়ার টাইম স্লটে দেখা যেতে পারে পঞ্চমীকে। তবে গাঁটছড়ার জন্য এখনো একটা সুযোগ আছে কারণ সম্প্রতি স্টার জলসা গাঁটছড়ার একটি নতুন প্রোমো নিয়ে আসে যেখানে ১৪ থেকে ২০ নভেম্বর গাঁটছড়ার মহা সপ্তাহ চলবে। গাঁটছড়া যদি এই সুযোগে টিআরপিতে লিড নিয়ে আসতে পারে তাহলে তাঁর স্লট পাল্টানো হবেনা।

Follow BanglaSerials.Com on Google News

Sujay Das

I'm Sujay Das the founder of BanglaSerials. I have been in the blogging field since 2019 and now in 2022, I created this blog related to Bengali TV Serials for those who love Bengali serials and wanted to know more about this industry just like me. My motive is to make Banglaserials.com the largest database for Bengali serials.
Back to top button