আসলেই যেন মহাকালী! কালার্স বাংলার মহালয়ায় মা কালীর রূপে শ্রুতি দাস, প্রতিক্রিয়া দর্শকদের

এই বছর কালার্স বাংলার মহালয়ার থিম ‘দেবী দশমহাবিদ্যা’ (Debi Doshomohabidya) আর সেখানেই মা কালীর রূপে দেখা মিলবে ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)-কে। জি বাংলার ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের মাধ্যমে সিরিয়াল প্রেমীদের বিনোদন দেওয়ার জন্য টেলিভিশনের জগতে প্রবেশ করেছিলেন অভিনেত্রী। তবে বর্তমানে এই মহালয়ার হাত ধরেই টেলিভিশনে ফিরছেন শ্রুতি দাস।

জি বাংলার ত্রিনয়নী সিরিয়ালের পর অভিনেত্রীকে শেষ দেখা গেছিলো স্টার জলসার দেশের মাটি সিরিয়ালে। তবে সেই ধারাবাহিক শেষ হয়েছে প্রায় একবছর। তারপর থেকে অভিনেত্রীকে অন্য কোন সিরিয়ালে আর দেখা যায়নি। সম্ভবত সঠিক চরিত্রের জন্যই অপেক্ষা করছেন অভিনেত্রী। মন মতো চরিত্র পেলে আবারো ফিরবেন টেলিভিশনের জগতে।

সম্প্রতি সামনে এসেছে কালার্স বাংলার মহালয়া ‘দেবী দশমহাবিদ্যা’র প্রোমো সেখানেই দেখে গিয়েছে তাঁকে। সেখানে দেবী দুর্গার দশমহাবিদ্যা রূপের মধ্যে মা কালী রূপে ধরা দিয়েছেন শ্রুতি। সেই রূপেই অনুরাগীদের মধ্যে নজর কেড়েছেন অভিনেত্রী। এরই মাঝে শ্রুতি নিজের ইন্সট্রাগ্রাম প্রোফাইল থেকে তাঁর মা কালী রূপে সেজে ওঠার একটি মেকআপ ভিডিও শেয়ার করেছেন। তা দেখেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে টেলিপাড়ায়।

সেই মেকআপ ভিডিওর শেষেই কয়েক সেকেন্ডের একটি ক্লিপে ফোকাস করা হয়েছে অভিনেত্রীর পায়ের দিকে। মা কালী রূপে শ্রুতির হেঁটে আসার দৃশ্য দেখে রীতিমত প্রভাবিত হয়েছেন অনেকেই। ভিডিওর কমেন্ট সেকশনে প্রতিক্রিয়া দেখিয়েছেন অনুরাগীরা কেউ বলছেন আসলেই যেন মহাকালী। আবার কেউ বলছেন পা দুটো দেখে নাকি গায়ে রীতিমতো কাঁটা দিয়েছে তাদের। যাই হোক বর্তমানে শ্রুতির মা কালী রূপের প্রশংসার শেষ নেই অনুরাগীদের কাছে।

Back to top button
close