সবাই থাকছে কিন্তু পিহু নেই! স্টার জলসার মহিষাসুরমর্দিনী থেকে বাদ সৃজলা, হাসছে মিঠাই ভক্তরা

কিছুদিন আগেই সামনে এসেছে স্টার জলসার মহিষাসুরমর্দিনীর প্রথম প্রোমো। বর্তমানে স্টার জলসায় অভিনয় করা প্রত্যেক অভিনেত্রীদের প্রথম ঝলক দেখা গেছে। কিন্তু সবার মাঝ খান দিয়ে বাদ পরে গেলো পিহু। কিছু দিন আগেই শেষ হয়ে গেছে স্টার জলসার অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ (Mon Phagun)। এর জন্যই কী কোন রোল দেওয়া হলনা সৃজলা গুহ (Srijla Guha)-কে।

এদিকে মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান নিয়ে বিপত্তি শুরু করেছে বিনোদন চ্যানেলগুলো। এটা অবশ্যই ভক্তদের মধ্যে আছে। কিন্তু ঝামেলা প্রবল মিঠাই ও পিহুর ভক্তদের মধ্যে। আগে একটানা সোশ্যাল মিডিয়ায় লড়াই বেশি হতো কিন্তু এখন মন ফাগুন শেষ হওয়ায় একটু কম। কিন্তু ফাগুন ভক্তদের শেষ নেই, তারা এখনও সোশ্যাল মিডিয়ায় মিঠাইকে কটূক্তি করে। তবে এবার পিহু ভক্তদের ব্যাঙ্গ করছেন মিঠাই ভক্তরা।

আমরা পিহুকে কোথাও দেখিনি এমনকি যে প্রোমোগুলি দেখানো হয়েছিল সেখানেও নেই। তাই স্টার জলসা পিহুকে রাখেনি বলে মনে করা হচ্ছে। আর এখানেই সৃজলার ভক্তদের ঠাট্টা করছেন মিঠাই ভক্তরা।

অনেক মিঠাই ভক্ত আবার দাবি করেন যে পিহু একজন স্প্যানিশ অভিনেত্রী, তাই তিনি জলসা তাঁকে নেননি। কারণ তার মুখে বাংলা ছাপ নেই। তবে মনফাগুন ভক্তরা একটু অপেক্ষা করতে পারেন কারণ জলসা পিহু ছাড়া মহিষাসুরমর্দিনী পারফর্ম করবেন তা ভাবা যায় না।

Back to top button
close