টলিউড এর নোরা ফাতেহি! সাদামাটা পিহু আর নয় এবার বোল্ড লুকে ধরা দিচ্ছেন অভিনেত্রী সৃজলা

কয়েকদিন আগেই শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ (Mon Phagun)। আর সেখানেই পিহুর চরিত্রে অভিনয় করছিলেন টলিউড অভিনেত্রী সৃজলা গুহা (Srijla Guha)। গল্প অসম্পূর্ণ রেখেই শেষ হয়ে গেছিল ধারাবাহিকটি। তাই মন খারাপ ঋষি পিহু ভক্তদের। ধারাবাহিকে পিহুর বিপরীতে অভিনয় করতে দেখা গেছিলো অভিনেতা শন ব্যানার্জি (Sean Banerjee)-কে।

শুরু থেকেই দর্শকদের মন জয় করে রেখেছিলেন সৃজলা এবং শন। একবছরেরও বেশি সময় ধরে চলা এই ধারাবাহিক জায়গা করেনিয়েছিল অনেক নেটিজেনদের রোজকার সময়সূচীর মাঝে। তবে অবশেষে কম টিআরপি আর নতুন নতুন সিরিয়ালের আগমনের কারণে ধারাবাহিকের গল্প অসম্পূর্ণ রেখেই শেষ করে দেওয়া হয় ধারাবাহিকটিকে।

মন ফাগুনের হাত ধরেই সৃজলা প্রবেশ করেছে সিরিয়ালের জগতে। আর প্রথম সিরিয়ালের মাধ্যমেই বাংলার প্রতিটা ঘরে ঘরে সিরিয়াল প্রেমী মানুষদের মনে নিজের জায়গা করে নিয়েছেন অভিনেত্রী।

এমনিতেই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন অভিনেত্রী। তবে মনে হচ্ছে মন ফাগুন থেকে বিরতি নেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় একটু বেশি সক্রিয় দেখা যায় তাঁকে। আর এখন সিরিয়ালের সেই শাড়ি সালোয়ার পিহু রূপে আর না। সৃজলা’কে এবার দেখা যাচ্ছে বোল্ড লুকে। আর তা নিয়েই প্রশংসায় মুগ্ধ সৃজলা অনুগামীরা।

সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে একটি বোল্ড ফটোশুটের ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর মিনিটের মধ্যে তা আগুনের মতো ছড়িয়ে পড়ে নেটিজেনদের মধ্যে। কমেন্ট সেকশন প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন অনুগামীরা। তারই মধ্যে একজন আবার মজা করে লিখেছেন ‘ক্যামেরাম্যান বেঁচে ছিল!’ আবার কেউ বলছেন কলকাতায় গরম বারার কারণ এবার জানা গেলো। অনেকে তো আবার তাঁকে বাংলার নোরা ফাতেহি বলে অভিহিত করছেন।

Back to top button
close